Header Ads

(Hot) ফেসবুকে ডিলিট হওয়া মেসেজ গুলা আবার ফিরিয়ে আনুন খুব সহজেই

শুভ সকাল।

আশা করি সবাই ভালো আছেন। আল্লাহ্‌ তায়ালার রহমতে আমিও অনেক ভালো আছি। পোষ্টের প্রথমেই ধন্যবাদ জানাই রানা ভাইকে, সাধিন ভাইকে। কারন ট্রিকবিডিতে আমাকে লেখার সুযোগ করে দিয়েছেন।আসলেই আমি এএত্ত বড় প্লাটফর্মএ সুযোগ পেয়ে অনেক আনন্দিত।।
এখন কাজের ধাপে আসি উপরের টাইটেল দেখে হইতো বুজেয় গেছেন আজকে আমি কি নিয়ে আলোচনা করবো।
.
.

Let’s Start My Tune


.
.
প্রথমে Chrome brawser টি ওপেন করুন।
1..
.
2..
.
.
তারপর ফেসবুক ওপেন করুন এবং Sshort অনুযায়ী কাজ করুন।
.
3..
.
4..
.
5..
.
6..
.
7..
.
8..
.
9..
.
10..
.
11..
.
12..
.
13..
.
.
.
তো ভাই মানুষ মানেই ভুল।আমার ভুল হলে মাফ করবেন এবং কোথায় ভুল হয়েছে আমাকে বলবেন সংসুধন চেষ্টা করবো।ইনশাআল্লাহ।
.
.
কোনো প্রভলেম হলে comment করুন অথবা ফেসবুকে বলতে পারেন।।

ফেসবুকে আমি
.
.

পোষ্টি পড়ার জন্য ধন্যবাদ

No comments

credit by shakil hossain. Powered by Blogger.