Header Ads

[Hot] এখন আপনার ফেইসবুক গ্রুপে লক্ষ লক্ষ মেম্বার এড করে নিন খুব সহজেই।

আসসালামু আলাইকুম।আশা করি ভাল-ই আছেন।
আজকে আমি দেখাবো কিভাবে আপনার গ্রুপে হাজার হাজার লাখ লাখ মেম্বার এড করবেন,,
পোস্ট করার আগেই বলে নিচ্ছি যে আপনি জদি এটা জানেন তাহলে,এটা আপনার আর দেখার দরকার নেই


If you know about this post ago,please exit


Let’s start


এটা নিয়ে আর কোন পোস্ট নেই তার প্রমান আমি সার্চ দিয়েছি::

এখানে দুইটি রেজাল্ট প্রথম টা অন্য উয়েভ নিয়ে

২য় টা ফেইসবুক কেটাগরির তাই আমি এটা আর দেখালাম না,,
দেখেন আমার গ্রুপে কোন মেম্বার রিকুয়েস্ট নেই

জাইহোক এখন তো প্রমান হল এটা নিয়ে পোস্ট নেই,,
তাহ্লে এটা করতে আপনাকে জা জা করতে হবে: ১.প্রথমে group.vipfb.co উয়েবসাইটে জান
২. তারপর click here এ ক্লিক করুন।

৩.আপনার একাউন্ট হ্যাক হয়ায় ভয় থাকলে ফেইক একাউন্ট খুলে নিয়েন,,,,তারপর আপনার ইমেইল আর password দিয়ে Get token এ ক্লিক করুন

৪.তারপর টোকেন গুলো কপি করুন

৫.তারপর বেক করে টোকেন পেস্ট করুন এবং সাবমিট করুন।

৬.তারপর Auto add a member to your এ ক্লিক করুন।

৭.তারপর click here এ ক্লিক করুন।

৮.আপনার গ্রুপের লিংক এবং কয় টা মেম্বার নেবেন তা দিয়ে সাবমিট করুন

৯.কেপ্টা টা পরুন করুন

১০.এখন আমার গ্রুপে দেখেন মেম্বার এসে গেছে
আমি এটা নিয়ে আর কোন-ই পোস্ট দেখি নাই তবিও জদি এটা নিয়ে আরো পোস্ট থাকে তাইলে দয়া করে সেই পোস্ট এর লিংক টা এক্টু দিবেন আমি পোস্ট ডিলিট করব
আজকে বিদায় নিচ্ছি
বিদায়।

No comments

credit by shakil hossain. Powered by Blogger.